ধামইরহাটে জাতীয় শোক দিবস উপলক্ষে ঔষধি চারা বিতরণ

নওগাঁর ধামইরহাটে স্বাধীনতার স্থপতি শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সামাজিক সংগঠন মানবসেবার উদ্যোগে ফলজ বনজ ও ঔষধি প্রায়ই ৩ হাজার গাছের চারা বিতরণ করা হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) দুপুর তিনটার সময় উপজেলার ক্যান্টিন চত্বরে 'মানবসেবার' প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল মাহমুদ এর উদ্যোগে ফলজ বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি।

এ সময় স্থানীয় সাধারণ মানুষের মাঝে জাম, ডালিম, নিম, কাঁঠাল, মহুয়া, লেবু, জলপাই, পেয়ারা ও কাজুবাদামের গাছের চারা বিতরণ করা হয়েছে।

চারা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো, আজাহার আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গণপতি রায়, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক ও অধ্যক্ষ মো, শহীদুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, এসিল্যান্ড (ভূমি) সিব্বির আহমেদ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মমিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

কাজু বাদামের গাছ পেয়ে মোহাম্মদ রফিক বলেন, আমার ভীষণ স্বপ্ন ছিল বাড়ির আঙ্গিনায় কাজুবাদামের গাছ লাগানোর। মানবসেবা সে স্বপ্ন পুরুন করলো।'

এ বিষয়ে মানবসেবা'র প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল মাহমুদ বলেন, 'বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে সামাজিক বিভিন্ন উন্নয়নে 'মানবসেবা' নিরলস ভাবে কাজ করে যাবে'।

মন্তব্য লিখুন :