পূর্ব শত্রুতার জেরে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত‍্যা

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত‍্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত ঐ যুবকের নাম ফরিদুল ইসলাম(৩২)। সে উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা শামছুল আলমের ছেলে।

বুধবার (১৮ আগষ্ট) সন্ধ‍্যায় সোনাহাট সেতুর পূর্বপাড়ে শহিদ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানাগেছে, বুধবার সন্ধ্যায়  ফরিদুল বাড়ি থেকে ভূরুঙ্গামারী আসার সময় সোনাহাট ব্রীজের পূর্ব পাড়ে শহীদ মোড় এলাকায় পৌছলে পাইকেরছড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা কাদের আলীর পূত্র সাইফুর ও তার দুইভাই ফরিদুলকে সাইফুরের বাড়িতে তুলে এনে হাতুড়ি দিয়ে বেধরক পিটায়।

এতে ফরিদুল জ্ঞান হারিয়ে ফেলে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্হল থেকে তাকে উদ্ধার করে প্রথমে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করায়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন‍্য রংপর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে বুধবার দিবাগত ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় ফরিদুলের মৃত্যু হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সকালে প্রধান অভিযুক্ত সাইফুরসহ ৪ জনকে আটক করছে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা করার প্রস্তুতি চলছিল। ভূরুঙ্গামারী থানার ওসি (চলতি দায়িত্ব) জাহিদুল ইসলাম আসামী গ্রেফতারের সত‍্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন :