বিদায়ী উপ-পুলিশ পরিদর্শককে সংবর্ধনা

সাতক্ষীরার কালীগঞ্জের উপ-পুলিশ পরিদর্শক তারিকুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে থানা পুলিশ।

পুলিশ এ সংর্বধনার আয়োজন করলেও মানুষের ভিড়ে এক সময় তা গণসংর্বধনায় পরিণত হয়। ‘মানবতার ফেরিওয়ালা’ নামে খ্যাত তারিকুল ইসলামকে কালিগঞ্জ বাসি বিদায়ী ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দিয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১১টায় কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে ও থানার সেকেন্ড অফিসার হাসানুজ্জামান এর সঞ্চালনায় বিদায়ী সংর্বধনা অনুষ্ঠানে কালিগঞ্জ থানার সকল পুলিশ কর্মকর্তা, সাংবাদিক, মুক্তিযুদ্ধা, রাজনৈতিক ব্যক্তিসহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বিদায়ী উপ-পুলিশ পরিদর্শক তারিকুল ইসলাম বলেন, কালীগঞ্জের সাথে যে সম্পর্ক আমার তৈরী হয়েছে তা রক্তের সম্পর্কের চেয়ে বড় হয়ে গেছে। এই সম্পর্ক কখনো ছিন্ন হবার নয়, কালীগঞ্জের মানুষ আমার পাশে থেকে সহযোগীতা করায় সফলতা এসেছে। এই উপজেলাবাসী আমাকে যে ভালোবাসা দিয়েছে তা কখনো ভুলতে পারব না। চাকুরী জীবনে আমার সবচেয়ে বেশি প্রাপ্তি এ উপজেলাতেই।

কালীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক তারিকুল ইসলাম বদলি জনিত কারণে কালিগঞ্জ থানা থেকে পাটকপলঘাটা থানায় পোস্টিং হয়েছে সেখানে তিনি থানার সেকেন্ড অফিসার এর দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

মন্তব্য লিখুন :