গুইমারায় পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান

খাগড়াছড়ির গুইমারায় সাধারন মানুষের স্বাস্থ্য সেবার লক্ষে জালিয়াপাড়া ইসলামিক মিশনে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন পল্লী সঞ্চয় ব্যাংক।

বৃহস্প্রতিবার সকালে উপজেলা প্রশাসনের সমন্বয় সভার সিদ্ধান্তেক্রমে এ অক্সিজেন সিলিন্ডার প্রদান কালে গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, পল্লী সঞ্চয় ব্যাংকের গুইমারা শাখা ব্যাবস্থাপক শান্তনু মহাজন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন, জালিয়াপাড়া রেন্জ কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময়, উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা বলেন, গুইমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেই।জালিয়াপাড়া ইসলামিক মিশন করোনার এ ভয়াবহতার মধ্যে ৭৫৭২৬ জন রোগীর চিকিৎসা সেবা দিয়েছে।

গুইমারার এ বিশাল জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবায় কাজ করেছে প্রতিষ্ঠানটি। বিশাল জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবার লক্ষে ইসলামিক মিশনটিকে হাসপাতালে রুপান্তরিত করার জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি করেন তিঁনি। 

উল্লেখ্য গুইমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স না থাকায় মহামারী করোনাকালেও স্বাস্থ্য সেবার জন্য এ উপজেলার মানুষগুলো যেতে হয় পাশ্ববর্তী উপজেলা মাটিরাংগা, রামগড় ও মহালছড়িতে।

১৫ আগষ্টকে উৎসর্গ করে করোনাকালীন পরিস্থিতিতে সাধারণ জনগনের স্বাসকষ্ট রোধকল্পে পল্লী সঞ্চয় ব্যাংক এ উদ্যোগটি গ্রহন করেন।

মন্তব্য লিখুন :