কালিগঞ্জে ত্রাণ সামগ্রী বিতরণ

ফাস্ট সিকিউরিটি ব্যাংক কালিগঞ্জ শাখার অর্থায়নে ও সুশীলনের সার্বিক সহায়তায় ঘুর্ণিঝড় "ইয়াস" এর প্রভাবে ক্ষতিগ্রস্থ উপজেলার ৩টি ইউনিয়নের প্রতিবন্ধী, হতদরিদ্র ও অসহায় ১শ ৫০ টি পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা বিতরণ করা হয়েছে।

রবিবার (২৯ আগষ্ট) বেলা সাড়ে ১০ টায় সুশীলনের আঞ্চলিক কার্যালয়ে সুশীলনের উপ পরিচালক মোস্তফা আক্তারুজ্জামান পল্টু'র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম।

তিনি তার বক্তব্যে বলেন- ঘর্ণিঝড় ইয়াস এ ক্ষতিগ্রস্থদের মাঝে করোনাকালীন সময়ে যে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে তা অনেক বড় অবদান। সুশীলনের মাধ্যমে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অর্থায়নে অনুদান প্রদানে আমি আরও উৎসাহ, অনুপ্রেরণা ও শুভেচ্ছা জানাই। বর্তমান সরকার যথেষ্টভাবে জনকল্যানে কাজ করে যাচ্ছে।

কালিগঞ্জ উপজেলা এলাকায় ভূমিহীন হতদরিদ্রদের মাঝে ঘর প্রদান, ভূমিহীনদের খাসজমি প্রদানসহ যাবতীয় নাগরিকসেবা পৌছে দেওয়া হয়েছে। ইতিমধ্যে উন্নয়ন, অগ্রগতি ও সরকারের গৃহিত তালিকায় কালিগঞ্জ উপজেলা আজ ৪র্থ স্থান অধিকার করেছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি এনামুল হোসেন ছোট, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও খুলনা আঞ্চলিক কর্মকর্তা আব্দুর রউপ, কালিগঞ্জ শাখার ম্যানেজার আজমল হোসেন, নলতা শাখার ম্যানেজার জি এম মামুন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান গাইন, উপজেলা যুবলীগের সাবেক সেক্রেটারী কাজী আব্দুর রহমান প্রমুখ।

সুশীলনের প্রকল্প সমন্বয়কারী রিয়াজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের মাধ্যমে প্রতিজনকে ৫কেজি চাউল, ৩কেজি আলু, ১কেজি চিড়া, ১কেজি ডাউল, ১কেজি পেয়াজ, ১কেজি লবন, ৫শ গ্রাম তৈল, ১টটি সাবান ও ১টি ব্যাগ তুলে দেওয়া হয় ১শ ৫০ জন প্রতিবন্ধী ও হতদরিদ্র নারী পুরুষের মাঝে বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন :