সখিপুরে জমিয়াতুল মোদার্রেছীন কমিটি গঠন

টাঙ্গাইলের সখিপুরে মাদ্রাসা শিক্ষক সমিতি"বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন"এর সখিপুর উপজেলা শাখা কমিটির অনুমোদন দেয়া হয়েছে। "বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন" টাঙ্গাইল জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সোহরাব হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের যৌথ স্বাক্ষরে গত ২৯ আগস্ট এ কমিটি অনুমোদন দেয়া হয়।ওই কমিটিতে কালিয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আবুল খায়ের গোলজারী কে সভাপতি এবং কাহার্তা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আব্দুল লতিফকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

অন্যান্যদের মধ্যে, মোঃ হাবিবুর রহমান,মোঃ খলিলুর রহমান, মোঃ শহিদুল ইসলাম সহ-সভাপতি, মোঃ আব্দুস সালাম, মোঃতোফাজ্জল হোসেন, বুলবুল হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক,মোঃ শহিদুল ইসলাম, মাজেদুর রহমান,মোঃ শামছুল আলম সহ-সাধারণ সম্পাদক, মোঃ সাদেকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, মির্জা আতোয়ার হোসেন সহ সাংগঠনিক সম্পাদক, মোঃ তোফায়েল আহম্মেদ প্রচার সম্পাদক, মোঃ আঃ জব্বার দপ্তর সম্পাদক এবং মোঃ হোসাইন আলী কে কোষাধক্ষ্য করে ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

জামিয়াতুল মোদার্রেছীন সখিপুর উপজেলা শাখার সভাপতি মোঃ আবুল খায়ের গুলজারী বলেন, সখিপুর উপজেলা কমিটি অনুমোদন দেওয়ায় টাঙ্গাইল জেলা কমিটি এবং সখিপুরের সকল মাদ্রাসা শিক্ষকের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছি। সেই সাথে আমাদের এই কমিটি যেদিন মাদ্রাসা শিক্ষকদের সকল দাবি-দাওয়া ও অধিকার ন্যায্য ভাবে প্রতিষ্ঠিত করতে পারবে আমি সেদিনই মনে করব আমি এই কমিটির সভাপতি এবং আমাদের এই কমিটি একটি যোগ্য কমিটি।

জামিয়াতুল মোদার্রেছীন সখিপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বলেন, একটি কমিটিতে পদ নিয়ে নেতৃত্ব দেওয়া গুরুত্বপূর্ণ দায়িত্বের বিষয়। আমরা এই কমিটির মাধ্যমে সকল মাদ্রাসা শিক্ষকদের সার্বিক বিষয়ে যখন সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারব তখনই আমাদের এই কমিটি সার্থকতা আসবে বলে মনে করি। সখিপুরের মাদ্রাসা শিক্ষক ও তাদের সংশ্লিষ্ট সার্বিক কাজে সকলের সহযোগিতা কামনা করি।

মন্তব্য লিখুন :