কেরাণীগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ ব্যবসায়ী আটক

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় ১০ সেপ্টেম্বর র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দডাকপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১০,০২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ নাসির উদ্দিন (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত ৯ সেপ্টেম্বর বিকেল ৫ টায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৯৬২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ মফিজুল ইসলাম কুট্টি (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ১,৬২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও আনুমানিক রাত ৮টার দিকে র্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানারকালিন্দি ইউনিয়ন দেউশোর প্রজেক্টের গলি এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৭২০ ক্যান বিয়ার, ৪ লিটার বিদেশী মদসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

মন্তব্য লিখুন :