লক্ষ্মীপুরে স্কুল যাওয়ার পথে ২ মেয়েসহ নিখোঁজ মা

লক্ষ্মীপুরের রামগতি দুই মেয়ে সুরাইয়া জাহান সামিয়া (৮) ও বিবি ফাতেমাকে (৪) নিয়ে স্কুলের উদ্দেশে ঘর থেকে বের হয়েছিলেন মারজাহান বেগম। কিন্তু এরপর বাড়ি ফেরেননি তিনি। এরই মাঝে কেটে দুদিন। এদিকে স্ত্রী-সন্তানের সন্ধানে মো. হেলাল দিশেহারা হয়ে পড়েছেন।

এ ব্যাপারে মো. হেলাল বলেন, বড় মেয়ে সামিয়া ও ছোট মেয়ে ফাতেমাকে নিয়ে আমার স্ত্রী মারজাহান স্কুলে যাওয়ার জন্য বের হয়েছে। পরে শুনেছি তারা স্কুলেও যায়নি। সম্ভাব্য স্থানে খুঁজেও তাদের পাইনি। এখনো কোথাও কেউ তাদের সন্ধান দিতে পারেনি।

থানা পুলিশ ও নিখোঁজ ডায়েরি সূত্র জানায়, হেলালের বড় মেয়ে সামিয়া রামদয়াল বাজার আইডিয়াল প্রিক্যাডেট একাডেমির ছাত্রী। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সামিয়ার পরীক্ষা ছিল। সকাল ৯টার দিকে সামিয়া ও ছোট মেয়ে ফাতেমাকে নিয়ে তাদের মা মারজাহান স্কুলের উদ্দেশে ঘর থেকে বের হয়। কিন্তু সকাল ১০টায় হেলালকে স্কুলের শিক্ষক শিলা আক্তার ফোন দিয়ে জানান, সামিয়া স্কুলে পরীক্ষা দিতে যায়নি।

এতে তিনি বিভিন্ন স্থানে স্ত্রী-সন্তানদের খুঁজতে বের হন। কিন্তু আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য সবখানে তাদের খুঁজে পাওয়া যায়নি। পরে তিনি ওই দিন রাতে রামগতি থানায় নিখোঁজ জানিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। নিখোঁজের ঘটিনাটি বিভিন্ন থানায় জানানো হয়েছে। ঘটনাটিও তদন্ত চলছে।

মন্তব্য লিখুন :