সখিপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

টাঙ্গাইলের সখিপুরে শুক্রবার (৮অক্টোবর) বিকালে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র মোঃ ফাহাদ ওরফে তমাল (২০) নিহত হয় এবং আব্দুল্লাহ আল্ ধীমান (১৮) আহত। গুরুতর আহত ধীমানকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্থানীয় জনগণ।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে সখিপুর নলুয়া-বাসাইল সড়কের কলাবাগান এলাকার পূর্ব পাশে ছোট ব্রিজে অপর দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তমাল নিহত হয়। তমাল গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা চকপাড়া গ্রামের খন্দকার নজরুল ইসলামের ছেলে। জানা যায় সে মোটরসাইকেলে তার বন্ধূ আবুল্লাহ আল ধীমানকে নিয়ে বাসাইলের বাসুলিয়া (চাপড়া বিল)পিকনিক স্পটে বেড়াতে যাচ্ছিল। ধীমান সখিপুর উপজেলার শোলা প্রতিমা পশ্চিমপাড়া গ্রামের আঃ গনি মিয়ার ছেলে।

সখিপুর থানা পুলিশ লাশ ও ঘাতক ট্রাক(ঢাকা মেট্রো-১৫৭২৬২) উদ্ধার করে সখিপুর থানায় নিয়ে এসেছে।

এ বিষয়ে সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ওসমান গনি জানান, নিহত ব্যক্তি সহ দুর্ঘটনাকবলিত দুটি গাড়িই উদ্ধার করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়ার মাধ্যমে নিহতের লাশ এবং মোটরসাইকেলটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।সেই সাথে উল্লেখ্য ট্রাকটির বিষয়ে সড়ক দুর্ঘটনা আইন অনুযায়ী নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

মন্তব্য লিখুন :