সাংসদের প্রতিউত্তরে সাবেকের সংবাদ সম্মেলন

ঢাকার ধামরাইয়ে সম্প্রতি সংবাদ সম্মেলনে সাবেক সাংসদ এমএ মালেককে জড়িয়ে বক্তব্য দেয়ার প্রতিবাদ জানিয়েছেন সাবেক এমপি এম এ মালেক। এসময় বক্তব্যদাতাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার হুমকিও দেয়া হয়।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে ঢাকার মিরপুরে এম এ মালেকের বাসভবনে এ সংবাদ সম্মেলন করা হয়।

এতে লিখিত বক্তব্যে এমএ মালেক বলেন, আমার বিরুদ্ধে কুৎসা রটিয়ে অপপ্রচার চালিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চলছে। সংসদ সদস্য বেনজীর আহমদ, পৌর মেয়র গোলাম কবির মোল্লা ও সাখাওয়াত হোসেন সাকু ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। তারা ৬ সেপ্টেম্বর আমার বিরুদ্ধে যেসব বক্তব্য দিয়েছেন সেসব যদি প্রত্যাহার না করা হয় আমি আইনি ব্যবস্থা নেবো।

তিনি বলেন, ২০১০ সালে শিবির নেতা তৌহিদুল ইসলাম বেনজির আহমেদের সঙ্গে গোপন বৈঠক করে কুল্লা ইউনিয়নে এই কাইজেন গ্রুপ তৈরি করে। আমি এমপি থাকতে এটা বন্ধ ছিলো। বর্তমানে চলছে। আমরা এই প্রতিষ্ঠানের বিরুদ্ধে সুষ্ঠু তদন্তে সরকারের সহযোগিতা চাই।

এ সময় তিনি জাতীয় প্রেসক্লাবে আকসির নগর ইস্যুতে মানববন্ধনের সঙ্গে তার কোন সম্পৃক্ততা নেই, বরং কুৎসা রটানো হয়েছে বলে মন্তব্য করেন।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর দুপুরে ধামরাই থানা স্ট্যান্ডে সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে এমপি বেনজির আহমেদের বিরুদ্ধে মানববন্ধনে এমএ মালেকের ইন্ধনের অভিযোগ তুলে ক্ষমা প্রার্থনার জন্য তিনদিনের আল্টিমেটাম দেয়া হয়।

মন্তব্য লিখুন :