ধামরাইয়ে ১৯২ মন্ডপে অনুদান বিতরণ

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ঢাকার ধামরাই উপজেলার ১৯২ টি পূজা মন্ডপে সরকারি অনুদানে ৫০০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুদান বিতরণ করা হয়।

ধামরাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামিউল হকের সভাপতিত্বে ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সাংসদ বেনজীর আহমদ প্রধান অতিথি হিসেবে এসকল অনুদানের ডিও বিতরণ করেন।

এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে সবাইকে আসন্ন শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আইনশৃংখলা বজায় রাখার পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। এছাড়া কোন অশুভ শক্তি যেন এই আনন্দমুখর পরিবেশের বিঘ্ন ঘটাতে না পারে সে জন্য সংশ্লিষ্ট সবাইকে সর্তক থাকতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র গোলাম কবির, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ১৯২টি পূজা মন্ডপে প্রত্যেকটি মন্দিরে ৫০০কেজি করে মোট ৯৬০০০ কেজি চাল বিতরণ করেন। এসময় আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ উপজেলার প্রতিটি পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন :