নিখোঁজ কমলনগরের দুই কিশোরী

লক্ষ্মীপুরের কমলনগরে পরিবারের অজান্তে ঘর থেকে বের হয়ে যাওয়ার দুই দিনেও কিশােরী নাজমা আক্তার (১৫) ও পপি আক্তারের (১৫) সন্ধান মেলেনি।

বুধবার (২০ অক্টোবর) দুপুর ১২টা পর্যন্ত তারা ঘরে ফেরেনি। এর আগে সোমবার (১৮ অক্টোবর) ভোরে তারা চর মার্টিন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিডু মাঝি বাড়ি (নিজ বাড়ি) থেকে বের হয়। তারা সম্পর্কে চাচাতো বোন।

নাজমার ভাই সবুজ আলম ও পপির ভাই মো. ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

নাজমা আক্তার ওই বাড়ির শামছুল হকের মেয়ে ও স্থানীয় মুন্সিরহাট আলিম মাদরাসার নবম শ্রেণির ছাত্রী। পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে।

পরিবার সূত্র জানায়, সোমবার ভোরে সবার অজান্তে নাজমা ও পপি বাড়ি থেকে বের হয়। এরপর থেকে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তাদের সন্ধান পাওয়া যায়নি। তবে কী কারণে তারা ঘর থেকে বের হয়ে গেছে, তা কেউ জানে না।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নুরুল ইসলাম বলেন, কিশোরীদের নিখোঁজের বিষয়টি জেনেছি। আমি তাদের পরিবারকে পুলিশের সহযোগিতা নেওয়ার পরামর্শ দিয়েছি। এ ব্যাপারে আমিও খোঁজ রাখছি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, কিশোরীদের পরিবার থেকে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন :