ধামরাই প্রেসক্লাবের সভাপতি তুষার, সম্পাদক স্বপন

ঐতিহ্যবাহী ধামরাই প্রেসক্লাবের ৫ম দ্বি-বার্ষিক নির্বাচনে মাই টিভির ধামরাই প্রতিনিধি আব্দুর রশিদ তুষার সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার ধামরাই প্রতিনিধি আনিস উর রহমান স্বপন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষণা করা হয়।

ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ধামরাই খলিলুর রহমান মুখর ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে মাই টিভি ধামরাই প্রতিনিধি আব্দুর রশিদ তুষার ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক কালের কন্ঠ পত্রিকার ধামরাই প্রতিনিধি আবু হাসান ১০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে আনিস উর রহমান স্বপন ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক আমার সংবাদ পত্রিকার ধামরাই প্রতিনিধি আব্দুল কাদের ৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে আমার সময় পত্রিকার ধামরাই প্রতিনিধি আব্দুল আহাদ বাবু ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক সাম্প্রতিক দেশকাল পত্রিকার ধামরাই প্রতিনিধি শওকত হোসেন সৈকত ৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। অর্থ ও দপ্তর সম্পাদক পদে আনন্দ টিভির ধামরাই প্রতিনিধি মাসুদ সরদার ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ধামরাই প্রতিনিধি আব্দুর রউফ ১০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি পদে মোস্তাফিজুর রহমান বকুল (এশিয়ান টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে ওয়াসিম হোসেন (দৈিনক খবরপত্র), প্রচার ও প্রকাশণা সম্পাদক মঞ্জুর রহমান (দৈনিক গণকণ্ঠ),  কার্যনির্বাহী সদস্য পদে গোলাম কিবরিয়া স্বপন (ডেইলি আওয়ার টাইম) ও মিলন সিদ্দিকী (বাংলাদেশ টু ডে)।

প্রসঙ্গত, ধামরাই প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়েছে ২০১৩ সালে। সংগঠনটির বর্তমান সদস্য সংখ্যা ২৩ জন।

মন্তব্য লিখুন :