মতলব দক্ষিণে নৌকার মাঝি হলেন যারা

২৮ নভেম্বর চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউনিয়নে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে নির্বাচন অনুষ্টিত হবে। ৪টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের নাম চূড়ান্ত ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী যোগ্য প্রার্থীদের যাচাই-বাছাই শেষ করে নৌকা প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে বলে জানা গেছে।

উপজেলার ৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন তাঁরা হলেন ১নং নায়েরগাওঁ উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান (সেলিম), ২নং নায়েরগাওঁ দক্ষিণ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুস ছালাম মৃধা, ৫নং উপাদী উত্তর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শহিদ উল্যাহ প্রধানীয়া, এবং ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার আবু জাহের ভূঁইয়া বলেন, আগামী ২৮ নভেম্বর মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

আগামী ২ নভেম্বর চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিবেন। মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর।

মন্তব্য লিখুন :