লক্ষ্মীপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

“মজিব বর্ষে পুলিশ নীতি-জনসেবা আর সম্প্রিতি” এ প্রতিপাদ্যকে ধারণ করে নানা আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরে উদযাপিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০২১।

এ উপলক্ষে (শনিবার) সকালে লক্ষ্মীপুর জেলা পুলিশ ও কমিউিনিটি পুলিশিং সেল এর যৌথ উদ্যোগে শহরের তমিজ মার্কেট এলাকায় বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী ও লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান সালাহ্ উদ্দিন টিপু, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

পরে এক বর্ণ্যাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লক্ষ্মীপুর টাউন হল প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে দিবসটি উপলক্ষ্যে টাউন হল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে আলোচনা শেষে কমিউনিটি পুলিশিং সেলে জড়িতদের বিষেশ অবদানে তাদের পুরষ্কৃত করা হয়। এছাড়া রায়পুর, রামগতি, কমলনগর, চন্দ্রগঞ্জ ও রামগঞ্জেও নানা আয়োজনের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপিত হয়েছে।

মন্তব্য লিখুন :