সখিপুরে ইউপি নির্বাচন অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ হবে: মতবিনিময়ে ডিসি

৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সখিপুর উপজেলা হল রুমে বুধবার ৩ নভেম্বর বিকেলে প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ নভেম্বর সখিপুর উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল প্রার্থীদের করনীয় সম্পর্কে পরামর্শ ও আইনশৃঙখলা বিষয়ক মুক্ত আলোচনা হয়।

সখিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এ.এইচ.এম কামরুল হাসান, র‌্যাব ১২ কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন,সহকারী কমিশনার ভূমি হামীম তাবাসসুম প্রভা, সখিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভূঁইয়া এবং কাকড়াজান ইউনিয়ন নির্বাচন কর্মকর্তা মুনসুর আহমেদ প্রমুখ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে নির্দেশনা মূলক আলোচনা করেন।

উপজেলা নির্বাচন ও রিটানিং কর্মকর্তা মোঃ আতাউল হকের সঞ্চালনায় এ সময় মতবিনিময় সভায় প্রার্থীদের মধ্যে সংরক্ষিত আসন থেকে একজন মহিলা প্রার্থী, একজন সাধারণ সদস্য প্রার্থী এবং সকল চেয়ারম্যান প্রার্থীগণ নানা সমস্য নিয়ে আলোচনা করেন।

মতবিনিময় সভায় বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ও সুধীজন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, আমি আপনাদের আশ্বস্ত করতে চাই যে, ১১নভেম্বর নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে প্রশাসন সার্বিক ব্যবস্থা গ্রহণ করবে, আমি এ জেলায় নতুন তাই আমি এ নির্বাচকে এ জেলায় দায়িত্ব পাওয়ার পর চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছি।

জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি নির্বাচন প্রসঙ্গে টাঙ্গাইল পৌর সভার গতকালের একটি ওয়ার্ডের উপনির্বাচনের উদাহরণ দিয়ে বলেন, আমরা সখিপুরে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করতে যাবতীয় ব্যবস্থা গ্রহণ করেছি। আপনাদের চিন্তার কোন কারণ নেই। সকল প্রার্থী ও প্রার্থীর সমর্থকদের সুন্দর নির্বাচনী পরিবেশ বজায় রাখা এবং আইনশৃঙ্খলা মেনে চলার পরামর্শ দেন।

মন্তব্য লিখুন :