সখিপুরে ৪ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী আওয়ামীলীগ-২, স্বতন্ত্র-২

টাঙ্গাইলের সখিপুরে বৃহস্পতিবার ১১নভেম্বর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

১নং কাকড়াজান,২ নং বহেড়াতৈল, ৪নং যাদবপুর ও ৮নং বহুরিয়া ইউনিয়নে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সাধারণ ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচিত করতে পেরে সন্তুষ্টি প্রকাশ করেন।

প্রত্যেকটি ইউনিয়নে সরেজমিন ঘুরে বিভিন্ন ভোট কেন্দ্রে গিয়ে দেখা যায়, জনগণের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে শান্তিপ্রিয় ভোট গ্রহণ চলছে। সর্বত্রই ছিল উৎসবমুখর পরিবেশ। সাধারণ ভোটাররা শান্তিপ্রিয় ভাবে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেড়ে ভীষণ আনন্দিত। এছাড়া নির্বাচনের সার্বিক পরিবেশ সুষ্ঠু ও সুশৃংখল রাখতে চারটি ইউনিয়নের প্রত্যেকটি ভোট কেন্দ্রে প্রশাসন ছিলো সর্বোচ্চ সতর্ক অবস্থানে।

নির্বাচন অনুষ্ঠিত উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে দুইটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে ও দুইটি ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী আনারস ও মোটরসাইকেল প্রতীকে বিজয়ী হয়েছে।১নং কাকড়াজান ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ দুলাল হোসেন (আনারস), ২নং বহেড়াতৈল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ ওয়াদুদ হোসেন (নৌকা),৪নং যাদবপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ.কে.এম আতিকুর রহমান আতোয়ার (নৌকা) ও ৮নং বহুরিয়া ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী সরকার নুরে আলম মুক্তা (মোটরসাইকেল) প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

মন্তব্য লিখুন :