ফরিদপুরে দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজে হামলা ও ভাংচুর

ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর গ্রামে অবস্থিত দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে প্রতিপক্ষের হামলা ও ভাংচুর করে বেশ ক্ষয়ক্ষতির অভিযোগ পাওয়া গেছে।

দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মহাব্যবস্থাপক সাবেক সেনা কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক অভিযোগ করে জানান ১৩ নভেম্বর  শনিবার সকাল সাড়ে ১০টা থেকে পৌন ১২ পর্যন্ত  হামলা ভাংচুর চালিয়েছেন সাবেক দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অংশিদারী মৃধা মনিরুজ্জামানের ছোট ভাই মৃধা বদিউজ্জামান বাবলুর নেতৃত্বে কয়েকশত লোক প্রধান ফটোকে গেট রক্ষিদের উপর হামলা করে। গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অফিসে হামলা ও ভাংচুর করে।

এতে গেট রক্ষিসহ ১২/১৩ জন আহত হন ও বেশ ক্ষতিসাধন হয়েছে। হামলায় দুই জন রক্ষি গুরতর আহত হলের তাদের মধুখালী সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আহতরা সবাই দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর্মকর্তা ও কর্মচারী। অপর দিকে দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ৮/৯জন পাট ব্যবসায়ীদের পাওনা টাকা চাইতে গেলে তাদের উপর হামলা করা হয় এতে ১জন আহত হয়েছেন। 

এ ব্যাপারে আড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন বলেন, পাওনাদার চাইতেই পারেন। শিল্প প্রতিষ্ঠান ভাংচুর বা ক্ষতি সাধান প্রত্যাশিত নয়।

মধুখালী থানার পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থল দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিমিটেডে পৌছাই। অবস্থা নিয়ন্ত্রণে নিয়ে আসি। অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট থাকায় মৃধা বদিউজ্জামান বাবলুসহ ১৩জনকে ঘটনা স্থল থেকে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন :