বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

টাঙ্গাইলের সখিপুরে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। ১ ডিসেম্বর বুধবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে হাইব্রিড জাতের ধান বীজ বিতরণ করা হয়।

রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এই ধান বীজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সখিপুর উপ‌জেলার ৬ হাজার কৃষককে হাইব্রিড জাতের ধান বীজ দেওয়া হবে।

বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাংগাইল-৮ (বাসাইল-সখিপুর) এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের উপস্থিত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন এবং কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করেন।

কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চিত্রা শিকারী, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া, প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, যাদবপুর ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিয়ন্তা বর্মণ, আ.লীগ সহ-সভাপতি রফিক ই রাসেল, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খন্দকার মহিউদ্দিন আজাদ, বর্তুল ইউপি চেয়ারম্যান মোঃ ওয়াদুদদ হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা (লুৎফা আনোয়ার), বিআরডিবির চেয়ারম্যান কেবিএম রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন :