ছিনতাইকারীর হামলার শিকার ৪ জাবি শিক্ষার্থী

আটককৃত বাসের ড্রাইভার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী ছিনতাইকারীদের হামলার শিকার হয়েছে। এসময় একজন আহত হয়।

১১ ই জানুয়ারী শনিবার রাত সাড়ে নয় টার সময় জাবি সংলগ্ন ডেইরি গেট ও এমএমএইচ গেটের মাঝামাঝি জায়গায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার শিক্ষার্থীরা হলেন-আরিফুল ইসলাম (দর্শন ৪৭), বর্ষন (দর্শন৪৭), রাহাত (জার্নালিজম ৪৭), রাফিদ (দর্শন ৪৭), আসাদ (নৃবিজ্ঞান ৪৭)।

এ ব্যাপারে ভুক্তভোগী দর্শন বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলাম জানান, আমি টেকনিক্যাল থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ইতিহাস পরিবহনের একটি বাসে (বাস নম্বরঃ ঢাকা মেট্রো-ব ১১৭৪২৭) করে আসছিলাম।পথিমধ্যে স্টুডেন্ট ভাড়া না নেওয়ায় বাসের হেল্পারের সাথে বাগবিতণ্ডা হয় এবং এক পর্যায়ে তার ১০০০ টাকার একটি নোট নিয়ে রেখে দেয়।

বাসটি ডেইরি গেটে এসে পৌছালে বাসের হেল্পার জানালা দিয়ে বের হয়ে সিএনবি রোডের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাকে ধরার জন্য তার পিছু নেয় বর্ষন, রাহাত, রাফিদ,আসাদ।

ডেইরি গেট ও এমএইচ গেটের মাঝামাঝি জায়গায় আসার পর পাশের ডেইরি ফার্মের দেয়াল টপকে হেল্পারসহ চার জন বের হয়ে বর্ষন, রাহাত, রাফিদ, আসাদের ওপর চাপাতি, ছুরিসহ দেশীয় অস্ত্রসহ অতর্কিত আক্রমন করে।নিজেদের বাচাতে তারা পিছু হটলে হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের ধাওয়া করে।

একপর্যায়ে তারা রাহাতকে ধরে ফেলে এবং তাকে চাপাতি দিয়ে আঘাত করে। ভাগ্যক্রমে চাপাতির আঘাত তার গায়ে না লেগে তার জ্যাকেটের ওপর লাগে এবং জ্যাকেট ছিড়ে যায়।

ছুরি নিয়ে বর্ষনকে ধাওয়া করলে বর্ষন রাস্তার পিচে পড়ে যায় এবং হামলাকারীরা হামলা করতে উদ্যত হয়।এদিকে বাকী দুই বন্ধু হামলাকারীদের লক্ষ্য করে পাথর ছুড়ে মারলে হামলাকারীরা কিছুটা পিছু হটে। এর ফাকে রাফিদ ও আসাদ বর্ষনকে নিয়ে রাস্তা পার হওয়ার সময় চলন্ত বাসের নিচে পড়ে যাওয়ার অবস্থা সৃষ্টি হয়। কোনরকম জীবন নিয়ে ফিরে ডেইরী গেটে আসে।

পরে অভিযুক্ত বাসের ড্রাইভারকে আটক করা হলে দেখা যায় তার কাছে ড্রাইভিং লাইসেন্স নেই ও সে অপ্রাপ্তবয়স্ক।

মন্তব্য লিখুন :