জবি শিক্ষার্থীদের নির্মিত চলচ্চিত্র 'ব্যাংকক ৬০ সেকেন্ড ফিল্ম ফেস্টিভ্যালে' নির্বাচিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর পাঁচ শিক্ষার্থীর নির্মিত একটি স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র "The 60 Second film festival" এ নির্বাচিত হয়েছে। চলচ্চিত্রটি নাম 'Story of a Stone'. 

চলচ্চিত্রটির চিত্রগ্রাহক হিসেবে ছিলেন ধ্রুব সেন, সহকারী পরিচালক ছিলেন সাদমান শাহরিয়ার শিহির এবং পরিচালক হিসেবে ছিলেন রওনাকুর সালেহীন।

এরা সকলেই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের নিয়মিত ছাত্র। এছাড়াও চলচ্চিত্রটির মিউজিক ও পোস্টপ্রোডাকশন এবং স্টোন আর্টিস্ট হিসেবে ছিলেন এহসান আল মিরাজ ও শিশির আহমেদ। এহসান সঙ্গীত বিভাগ ও শিশির চারুকলা বিভাগে অধ্যয়ন করছেন।

এরা সবাই জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৪ তম আবর্তনের নিয়মিত ছাত্র।

"স্টোরি অফ স্টোন" চলচ্চিত্রটি '৬০ সেকেন্ড ব্যাংকক ফিল্ম ফেস্টিভ্যাল ২০২০' Whiteline Silom 8,Bangkok এ চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে ২৮ ফেব্রুয়ারি স্থানীয় সময় রাত ১০.০০ ঘটিকা থেকে ১১.৩০ ঘটিকার মধ্যকার সময়ে।

প্রদর্শনীর ব্যাপ্যারে রওনাকুর সালেহীন সবার পক্ষ থেকে বলেন,সবার সহযোগীতায় কাজটা সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি। মাত্র ৬০ সেকেন্ড চলচ্চিত্রে যথেষ্ট চেষ্টা করেছি নিজেদের চলচ্চিত্রে ক্রিয়েটিভ ফ্রেম ধরে রাখার।বর্তমানে আমার ব্যাক্তিগত কাজ ছাড়াও আমাদের আরও কিছু স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণাধীন অবস্থায় আছে। সবার কাছে দোয়া প্রার্থী।

উল্লেখ্য যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এ বছর আর কোনো চলচ্চিত্রই 'ব্যাংকক ৬০ সেকেন্ড ফিল্ম ফেস্টিভ্যালে' প্রদর্শিত হয় নি। রওনাকুর সালেহীন ও তার টিমের নির্মিত চলচ্চিত্রটিই নির্বাচিত হয়েছে।

মন্তব্য লিখুন :