করোনায় হাবিপ্রবি'র দুই কর্মচারীর মৃত্যু: উপাচার্যের শোক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখায় মাস্টাররোলে কর্মরত মঞ্জুরুল ইসলাম (৫০)। এদিকে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন নিরাপত্তা কর্মী মোঃ আবু বক্কর।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ড. মোঃ মফিজুল ইসলাম এবং সহকারী প্রক্টর ড. মোঃ রবিউল ইসলাম।

তাঁরা জানান, শুক্রবার (০২ জুলাই) রাত ১০ টায় মাস্টাররোলে কর্মরত পিকআপ চালক মোঃ মঞ্জুরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এর কিছুক্ষণ পরেই রাত ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মী মোঃ আবু-বক্কর মারা যান।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ড. মোঃ মফিজুল ইসলাম বলেন, মঞ্জুরুল ইসলাম অসুস্থ হওয়ার পর থেকে প্রায় প্রতিদিন খোঁজ খবর নেয়ার চেষ্টা করেছি।

শুক্রবার ও তার পরিবারের মানুষের সাথে মুঠোফোনে কথা হয়েছে। কিন্তু রাত ১০ টায় জানতে পারলাম তিনি আর নেই আমাদের মাঝে। আল্লাহ তায়ালা তাকে জান্নাতবাসী করুক সেই প্রার্থনা করি।

এদিকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোঃ রবিউল ইসলাম জানান, অসুস্থতা বোধ করায় আবু বক্কর এম. আব্দুর রহিম মেডিকেল ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। কিন্তু সকলের মায়া ত্যাগ করে শুক্রবার তিনি ইন্তেকাল করেন। মরহুম আবু বক্করের বাসা বিশ্ববিদ্যালয় সংলগ্ন কর্নাই নামক স্থানে।

করোনায় আক্রান্ত হয়ে বিশ্ববিদ্যালয়ের দু'জন কর্মচারীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামান। মোঃ মঞ্জুরুল ইসলাম ও মোঃ আবু বক্করের অকাল মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং রুহের মাগফিরাত কামনা করেন তিনি।

মন্তব্য লিখুন :