বঙ্গমাতার জন্মদিনে হাবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ।

রোববার (০৮ আগস্ট) বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ ছাত্রলীগ, হাবিপ্রবি শাখা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়। এসময় নিম, হরতকি, আমলকি, পেয়ারা, আমড়া প্রজাতির ২০ টি চারা রোপণ করা হয়।

এবিষয়ে ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসাইন বলেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন একজন দক্ষ সংগঠক। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুরকে দেশের কল্যাণে সব কাজে সহযোগিতা করেছেন। তিনি দেশের স্বাধীনতার জন্য প্রত্যক্ষভাবে জড়িত। আজ বঙ্গবন্ধুর সহধর্মিণীর ৯১ তম জন্মবার্ষিকীতে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার মাগফিরাত কামনা করছি। বৃক্ষরোপণ শেষে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্য দোয়া প্রার্থনা করা হয়।

ছাত্রলীগ নেতা রাশিদুল ইসলাম রাহাত জানান, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সব থেকে নির্ভরযোগ্য ও আস্থার নাম ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।বঙ্গবন্ধুকে পাশে থেকে সব সময় যেভাবে তিনি অনুপ্রেরণা জুগিয়েছিলেন তা বাঙালী নারীর কাছে আজীবন অনুপ্রেরণীয় ও অনুকরণীয় হয়ে থাকবে।

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন হাবিপ্রবি ছাত্রলীগ নেতা রাসেল আলভি, শাহালম শিকদার, মোস্তফা জামান, দেলোয়ার হোসাইন, রাশিদুল ইসলাম রাহাত, মিরাজ শাহ, ফারুক, মোতাহার সহ আরো অনেকে।

মন্তব্য লিখুন :