হল খুলেছে হাবিপ্রবিতে, উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

দীর্ঘ ১৯ মাস বন্ধ থাকার পর অবশেষে খুলেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল। সোমবার সকাল ৯ টায় হল খুলে দেওয়া হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং তাজউদ্দীন আহমেদ হল। তবে এর আগে থেকেই হলের সামনে এসে জড়ো হতে থাকেন শিক্ষার্থীরা। তাদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় হল প্রশাসন। হলে উঠতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন শিক্ষার্থীরা।

সোমবার (১৮ অক্টোবর) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের হল সুপার কাউন্সিলের আহ্বায়ক ও ডরমিটরি-২ হলের হল সুপার অধ্যাপক ড. মোঃ গোলাম রাব্বানী।

এসময় তিনি বলেন, আমরা আনন্দিত দীর্ঘ বন্ধের পর শিক্ষার্থীরা ফিরেছে। তাদের বরণ করে নিতে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। উপাচার্য স্যারের একান্ত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়ে করোনার টিকার ব্যবস্থা করা হয়েছে। আমরা স্বাস্থ্য বিধি মেনে আমাদের কার্যক্রম পরিচালনা করবো।

হল সুপার আরও জানান, নির্দেশনার বাইরে কেউ যদি হলে প্রবেশ অথবা অবস্থান করে তাহলে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সার্বিক বিষয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

শিক্ষার্থীরা বলেছেন, করোনা পরিস্থিতিতে পড়ালেখার ক্ষতি পোষাতে হল খোলার বিকল্প ছিল না।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং তাজউদ্দীন আহমেদ হল সুপার, সহকারী হল সুপার, কর্মকর্তা ও কর্মচারীগণ।

মন্তব্য লিখুন :