কুবিসাসে'র অফিস উদ্বোধন ও রিপোর্টার্স অ্যাওয়ার্ড বিতরণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) অফিস উদ্বোধন ও রিপোর্টার্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে৷ এসময় ফটো কনটেস্টে বিজয়ীদের ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

রোববার (২১ নভেম্বর) সংগঠনটির সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লবের সঞ্চালনায় এবং  সভাপতি তানভীর সাবিকের সভাপতিত্বে অফিসের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কুবিসাসের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবির ও ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, তোমরা অবশ্যই ন্যায়ের পক্ষে থাকবে। কেননা ইয়াং এইজে যদি সত্য বলার অভ্যাস করতে না পারো, আমাদের বয়সে এসে তা আর সম্ভব নয়। মনে রাখবা, মাসল আর গায়ের জোরে কখনো কোনো কিছু আদায় করা যায় না। বর্তমান প্রশাসন অনেক আন্তরিক, তোমাদের যে কোনো যৌক্তিক চাওয়া আমরা অগ্রাধিকারের ভিত্তিতে দিতে বাধ্য।'

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ও প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, ছাত্রপরামর্শ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. হাবিবুর রহমানসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, বঙ্গবন্ধু পরিষদের নেতা, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ শাখার নেতা ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

মন্তব্য লিখুন :