কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন

ঘরের বাইরে বের হয়ে রাজধানীতে আটক ৪৭

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কঠোর বিধিনিষেধের তৃতীয় দিনে আজ শনিবার রাজধানীর বিভিন্ন স্থান থেকে ৪৭ জনকে আটক করেছে পুলিশ। যৌক্তিক কারণ ছাড়া বের হওয়ায় তাঁদের আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার হাফিজ আল ফারুক বলেন, আজ সকাল থেকে আদাবর, মোহাম্মদপুর, শেরেবাংলা নগর, তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল, হাতিরঝিল এলাকায় থানা-পুলিশ টহল দিচ্ছিল। যাঁরা রাস্তায় বের হয়েছিলেন, তাঁদের কাছে পুলিশ বের হওয়ার যৌক্তিক কারণ জানতে চায়। যাঁরা যৌক্তিক কারণ দেখাতে পারেননি, তাঁদের আটক করা হয়েছে।

হাফিজ আল ফারুক আরও বলেন, সকালে হাতিরঝিল এলাকায় স্বাস্থ্যবিধি না মেনে জনসাধারণের চলাচল বাড়ায় সেখানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে।

গতকাল শুক্রবার বিনা কারণে ঘর থেকে বের হওয়ায় সকাল থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ৩২০ জনকে আটক করেছে। ডিএমপির ভ্রাম্যমাণ আদালত মোট ২০৮ জনকে জরিমানা করেছে। এর আগের দিন রাজধানীর রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরার বিভিন্ন এলাকা থেকে ৯৪১ ব্যক্তি আটক হয়েছেন। তাঁদের মধ্যে গ্রেপ্তার হয়েছেন ৫৫০ জন।

মন্তব্য লিখুন :