বিয়ে বলতে বুবলি কী বুঝেন?

বর্তমান সময়ের একজন অতি পরিচিত ও স্বনামধন্য ঢালিউডের এ সময়ের নায়িকা শবনম বুবলি। এ পর্যন্ত বারোটি চলচ্চিত্রে অভিনয় করলেও মুক্তি পেয়েছে নয়টি । নতুন বছরে মুক্তির অপেক্ষায় আছে আরো তিনটি। নতুন বছরে দর্শকের আরও বেশি ভালোবাসা প্রত্যাশা করে বুবলি জানান, দর্শকের ভালোবাসাই তার অনুপ্রেরণা।

ব্যক্তিজীবনে ৩১ বছর কাটিয়ে দিয়েছেন বুবলি । অর্থাৎ আজও মেলেনি প্রকাশ্য প্রেমের সন্ধান। মা-বাবা, ভাইবোন নিয়েই বুবলির পরিবার। তবে সংসারজীবনে যে প্রবেশ করবেন, সেটা নিশ্চিত করেছেন এ তারকা।

বুবলি বলেন, আসলে একটা বয়সে এসে নিজের পরিবার বলতে স্বামী-স্ত্রী, সন্তান ইত্যাদি বোঝায়। তবে আমার কাছে বর্তমানে পরিবার মানে মা-বাবা, ভাইবোন আর চলচ্চিত্র। বিয়ে নিয়ে এখনো ভাবিনি। নতুন বছরটি আমি কাজ নিয়েই ভাবতে চাই। যখন বিয়ে করব, তখন সবাইকে জানিয়েই করব।

বুবলির ক্যারিয়ার শুরুর পর থেকে প্রতিটি ছবি শাকিব খানের বিপরীতে। সম্প্রতি নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ নামের ছবিতে অভিনয় করছেন। শাকিব খানের বাইরেও আরো নায়কের সঙ্গে কাজ করবেন জানিয়ে বুবলি বলেন, সব সময় চাই সুন্দর-পরিপাটি গল্প, গোছানো প্রজেক্ট; যা দর্শক পছন্দ করবেন। শুরু থেকেই সবার সঙ্গে কাজ করার কথা বলেছি। প্রজেক্ট পছন্দ না হওয়ার কারণে করা হয়নি। বেশ কিছু প্রজেক্ট নিয়ে কথা চলছে। আশা করি, নতুন বছরে নতুন খবর দেব।

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বুবলি বলেন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। আপনাদের ভালোবাসায় আমি নতুন নতুন কাজ করছি। কাজ করার অনুপ্রেরণা পাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা যেন সুস্থ-সুন্দর জীবন কাটাতে পারি।

মন্তব্য লিখুন :