"টক উইথ দেব" এর এবারের ঈদ আকর্ষণ "সারেগামাপা" তারকা ইন্দ্রনীল

বাংলাদেশের এই প্রথম কোন ফেইসবুক লাইভ শো'তে সরাসরি পারফর্ম করতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় সারেগামাপা’র তারকা শিল্পী, ইন্দ্রনীল দত্ত। 

সিলেটের জনপ্রিয় ফেইসবুক লাইক অনুষ্ঠান "টক উইথ দেব" শো-তে ঈদ-উল-ফিতর উপলক্ষে ৪ দিন ব্যাপী বিশেষ ঈদ সিরিজ লাইভ অনুষ্ঠান আয়জন করা হচ্ছে। এই সিরিজ লাইভ অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে থাকবেন ভারতের কলকাতার জনপ্রিয় শো সারেগামাপা’র তারকা শিল্পী ইন্দ্রনীল।

আগামী ২ আগষ্ট, ঈদের দ্বিতীয় দিন রাত ৯ টায় ”টক উইথ দেব” অনুষ্ঠানে ইন্দ্রনীল দত্ত ফেইসবুকে সরাসরি পারফর্ম করবেন। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে "টক উইত দেব" শো এর ফেইসবুক পেইজ থেকে। একটি ক্ষুদে ভিডিও বার্তায় ইন্দ্রনীল দত্ত তার সকল দর্শকদের লাইভ প্রোগ্রামটি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। 

এছাড়াও এই সিরিজ লাইভ অনুষ্ঠানে  দেশ-বিদেশের আরো  বরেণ্য শিল্পীরা অংশগ্রহণ করবেন। ইতিমধ্যেই "টক উইথ দেব" অনুষ্ঠানটি সিলেট ও প্রবাসীদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। লক-ডাউনের সময় থেকেই তারা এই অনুষ্ঠান আয়োজন করে আসছেন।

উল্লেখ্য যে, অনুষ্ঠানটির সার্বিক পরিচলনায় আছেন আয়ারল্যান্ড প্রবাসী শিল্পী, অজিতাভ রায় এবং উপস্থাপনায় সিলেট থেকে আছেন, দেব রায় সৌমেন।

মন্তব্য লিখুন :