জন্মদিনে বাবার কাছে বিশেষ আবদার শ্রদ্ধা’র

মালদ্বীপে পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। মেয়ের জন্মদিনে গোটা পরিবারের উপস্থিতিতে সেখানে শ্রদ্ধার ৩৪তম জন্মদিন উদযাপিত হয়।

১৯৮৭ সালের ৩ মার্চ বলিউডের খলনায়ক হিসেবে খ্যাত শক্তি কাপুরের  মেয়ে শ্রদ্ধা কাপুরের জন্ম হয়। এবার ৩৪ বছরে পা দিলেন শ্রদ্ধা। শ্রদ্ধার মাসি, পদ্মিনী কোলাপুরীর পুত্র তথা প্রিয়াঙ্কা শর্মার বিয়েতে গোটা কাপুর পরিবার উপস্থিত হয়েছেন মালদ্বীপে। তাই শ্রদ্ধা কাপুরের এবারের জন্মদিনটা মালদ্বীপ সমুদ্রসৈকতে পালন করলেন; তাই খুশি অভিনেতা শক্তি কাপুরও।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে শক্তি কাপুর জানিয়েছেন, মেয়ে শ্রদ্ধাকে নিয়ে গর্ব বোধ করেন তিনি। এবং তিনি ফাঁস করেন,  ‘মেয়ের জন্মদিনে মেয়ের আবদার রাখতে, তাই  শ্রদ্ধার কাছে প্রতিজ্ঞা করেছেন ধূমপান করবেন না। এই প্রথম নয়, মেয়ের জন্য এর আগেও নিজের অনেক বদঅভ্যাস ত্যাগ করেছেন বলে জানান শক্তি’।

টিভি পর্দায় তাকে খলনায়ক হিসেবে দেখা গেলেও বাস্তব জীবনে তিনি শ্রদ্ধা এবং সিদ্ধান্তের একজন স্নেহশীল পিতা। খুব নরম মনের মানুষ এই অভিনেতা। তার অ্যালকোহল ছাড়ার জন্য তিনি কন্যার চোখে জয়ী হয়েছিলেন।

উল্লেখ্য, এর আগে শক্তি কাপুর ২০১০ সালে বিগবসে যোগ দিয়েছিলেন। অ্যালকোহল থেকে দূরে থাকার জন্যই বিগবসে যোগ দিয়েছিলেন বলে জানিয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। 


মন্তব্য লিখুন :