ডায়ানা অ্যাওয়ার্ড পেয়েছেন ১৯ বাংলাদেশি তরুণ

বিভিন্ন সামাজিক কার্যক্রমের জন্য ডায়ানা অ্যাওয়ার্ড অর্জন করেছেন ১৯ বাংলাদেশি তরুণ।

সোমবার (২৮ জুন) রাতে অ্যাওয়ার্ডপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়, যেখানে এই বাংলাদিশ তরুণরাও রয়েছেন। ব্রিটিশ যুবরাজ চার্লসের স্ত্রী প্রিন্সেস ডায়ানার স্মরণে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ভার্চুয়ালি আয়োজিত অনুষ্ঠানে ডায়ানা অ্যাওয়ার্ড বিজয়ীদের নাম প্রকাশ করা হয়। বাংলাদেশ থেকে ডায়ানা অ্যাওয়ার্ড বিজয়ীরা হচ্ছেন, মোঃ মাহবুবুল আবরার (জাগো ফাউন্ডেশন), আনিকা সুবাহ আহমেদ (ইভোলিউশন থ্রিসিক্সটি), মোঃ শওকত আরাফাত (ভলান্টিয়ার ফর বাংলাদেশ), রিজভী আরেফিন (অ্যাওয়ারনেস থ্রিসিক্সটি), মুরশিদুল আলম ভূঁইয়া (টিম ব্যর্থ), খাদিজাতুল কুবরা বিনতে আহসান (উইমেন ভিউ), সাদিদ বিন হাসান (ক্রসরোডস ইনিশিয়েটিভ), আনাস হোসেন (সেফহুইল), সাগর মজুমদার (নারডিজ), গুলনাহার মাহবুব (দেশি বলারস), সিদরাতুল মুনতাহা (টেকনোভেশন), মারিয়া মুমু (মশাল মেন্টাল হেলথ), ইউসুফ মুন্না (রিফ্লেকটিভ টিনস), আজাজুল ইসলাম (ওয়ান অব ইউ), মোহাম্মদ আফজাল সুলতান (দূরবীন ফাউন্ডেশন), লামিয়া তাজনীন (ট্রানসেন্ড), সরকার তানভীর আহমেদ (ইয়ুথ পার্লামেন্ট), আফরুজা তানজি (প্রতিভা) এবং মোঃ মোস্তফা জামান (ভলান্টিয়ার ফর বাংলাদেশ)।

ডায়ানা অ্যাওয়ার্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা টেসি ওজো সিবিই অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রাপ্তদের শুভেচ্ছা জানান। ইউটিউবে সম্প্রচারিত অনুষ্ঠানে বিজয়ীদের বার্তা প্রকাশ করা হয়।

মন্তব্য লিখুন :