চট্টগ্রামে চালবোঝাই ট্রাক উল্টে নিহত ৩

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় চালবোঝাই ট্রাক উল্টে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালক ও সহকারীসহ আরও চারজন আহত হয়েছেন।

শনিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আতিকুর রহমান (২৭), শরিফুল ইসলাম (৪৬) ও আবদুল খালেক (৪০)। নিহত তিনজনের বাড়ি নওগাঁর বদলগাছি উপজেলায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী চালবোঝাই ট্রাক সকালে মহাসড়কের শীতলপুর এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ট্রাকের উপরে থাকা শরিফুল ইসলামের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহত মহসিন, সজীব, আলম, নবী হোসেন, আতিকুর রহমান ও বাবুলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুপুরে আতিকুর রহমান ও আবদুল খালেকের মৃত্যু হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সহকারী উপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, সকালে দুর্ঘটনায় আহত ছয়জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আতিকুর রহমান ও নবীন হোসেনের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে মহসিন ও আলমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি মহাসড়ক থেকে সরিয়ে থানায় রাখা হয়েছে।

নিহত তিনজনের লাশ চমেক হাসপাতালে মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তিনজনের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য লিখুন :