লেখক কবি সাংবাদিক বাবুল মোশাররফের স্মরণে নাগরিক শোকসভা

মননশীল সাহিত্যিক, সাংবাদিক ও কবি সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাবুল মোশাররফ এর স্মরণে  সোনারগাঁও প্রেস ক্লাব নাগরিক শোকসভার আয়োজন করেছে। আজ শনিবার  বিকেল ৩ টায় সোনারগাঁও উপজেলা অডিটরিয়ামে এ স্মরণ সভা অনুষ্ঠিত হবে। 

বাবুল মোশাররফ গত ১৫ নভেম্বর রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ইন্তেকাল করেছেন। তিনি ফুসফুসে ও লিভার ক্যান্সারে ভুগছিলেন। সদা ইতিবাচক চিন্তাশীল, মৃদুভাষী, সদালাপী ও সজ্জন বাবুল মোশাররফের মৃত্যুতে সাংবাদিক সমাজ সহ সোনারগাঁওয়ের সর্বমহল গভীরভাবে শোকাহত।

সোনারগাঁও প্রেস ক্লাবের টানা পাঁচ বারের সভাপতি বাবুল মোশাররফ দীর্ঘ চার দশক ধরে সাংবাদিকতার সাথে যুক্ত ছিলেন। তিনি সাপ্তাহিক প্রতিরোধ, পাক্ষিক তারকালোক, দৈনিক জনতা, ইত্তেফাক সহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। ঢাকা থেকে প্রকাশিত ‘দৈনিক দেশ জনতার সোনালী সময়ে পত্রিকাটির সহকারী সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

সর্বশেষ সোনারগাঁও থেকে প্রকাশিত ‘সাময়িকী চারদিক’ এর উপদেষ্টা সম্পাদক ছিলেন তিনি। এক সময় তার নেতৃত্বে সোনারগাঁও প্রেসক্লাবের অগ্রসর সদস্য-সাংবাদিকরা সোনারগাঁও কাগজ নামে একটি সাপ্তাহিক পত্রিকা বের করছেন।

মন্তব্য লিখুন :