বিএনপি নেতা আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ঈঙ্গিতপূর্ণ বক্তব্য দিয়েছেন: কাদের

রাজশাহীর সমাবেশে বিএনপির এক নেতা দেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর যে ঈঙ্গিতপূর্ণ ও উস্কানিমূলক বক্তব্য দিয়েছেন, তাতে দেশবাসী বিক্ষুব্ধ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৫ মার্চ)  সরকারি বাসভবন থেকে অনলাইনে নিয়মিত ব্রিফিংকালে একথা উল্লেখ করে তিনি বিলেন, এতে বিএনপির ষড়যন্ত্র এবং খুনের রাজনীতির চরিত্র স্পষ্ট হয়ে উঠেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে বলেন, ওয়ার্কার্স পার্টির ফজলে হোসেন বাদশা এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগ এই বক্তব্যের প্রতিবাদ করলেও বিএনপি চুপ থাকায় প্রশ্ন রেখে তিনি বলেন, তাহলে কি ধরে নেব, এটি বিএনপির দলীয় বক্তব্য? 

তিনি আরও বলেন, বিএনপি এ বিষয়ে তাদের বক্তব্য স্পষ্ট করবে, জনগণ এটা আশা করে। বিএনপি নেতার এ বক্তব্যে তাদের খুনের রাজনীতি স্পষ্ট হয়েছে। ১৫ ও ২১ আগস্ট একই ষড়যন্ত্রের ধারাবাহিকতা বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি নেতারা ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টের অন্ধ বিরোধিতা করছে, আইনটির যথাযথ প্রয়োগের ক্ষেত্রে কোনও ব্যত্যয় ঘটছে কিনা, সে বিষয়টির প্রতি সরকার কড়া নজর রাখছে। প্রযুক্তির এ যুগে জনস্বার্থেই এ আইন করা হয়েছে, আইনের অপপ্রয়োগ যাতে না হয়, সে বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। 

মন্তব্য লিখুন :