হেফাজতের ৩ নেতা ফের রিমান্ডে

হেফাজত ইসলামের বিলুপ্ত কমিটির তিন নেতাকে ফের রিমান্ডে নিয়েছে পুলিশ। দুজনকে ছয় দিন করে এবং একজনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বুধবার ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমানের আদালত শুনানি শেষ এই রিমান্ড মঞ্জুর করেন।

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন ও মুফতি শাখাওয়াত হোসাইন রাজীর ছয় দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসঙ্গে কেন্দ্রীয় সহকারী মহাসচিব মঞ্জুরুল ইসলাম আফেন্দির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আজ বুধবার তিন আসামিকে আদালতে হাজির করে ২০১৩ সালের রমনা ও শাহবাগ থানার দুই মামলায় আতাউল্লাহ আমীনকে সাত দিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত দুই মামলায় তিন দিন করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শাখাওয়াত হোসাইন রাজীকে ২০১৩ সালের মতিঝিল ও পল্টন থানার দুই মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত দুই মামলায় তিন দিন করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২০১৩ সালের পল্টন থানার এক মামলায় মঞ্জুরুল ইসলাম আফেন্দির সাত দিনের রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মন্তব্য লিখুন :


আরও পড়ুন