পটুয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

পটুয়াখালী কাজী আবুল কাশেম স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ছাইদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ।

এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মন্নান, যুগ্ম সাধারন সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন। 

আরও উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে সালমা বেগম, ৮টি উপজেলার শিক্ষা অফিসারগন, প্রধান শিক্ষকবৃন্দ ও সহকারী প্রধান শিক্ষকবৃন্দসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

উক্ত টুর্নামেন্টে সদর উপজেলা, বাউফল, দশমিনা, গলাচিপা, কলাপাড়া, মির্জাগঞ্জ, দুমকি ও রাঙ্গাবালী উপজেলা অংশগ্রহন করবে।

বৃহষ্পতিবার বিকাল ৩টায় উক্ত স্টেডিয়ামে সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে সদর উপজেলার সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শিরিন আক্তার জানান।

উদ্বোধনী খেলায় ট্রাইবেকারে মির্জাগঞ্জ উপজেলা দল ৪-১ গোলে দুমকি উপজেলা দলকে হারিয়ে বিজয় অর্জন করে।

মন্তব্য লিখুন :