কষ্ট নিয়ে মোস্তাফিজের ঈদ শুভেচ্ছা

ঈদের আনন্দটাই মাটি হয়ে গেল পেসার মোস্তাফিজুর রহমানের। এত কাছে থেকেও নেই পরিবারের সংস্পর্শে। দেশে থেকেও পরিবারকে নিয়ে ঈদ উদযাপন করতে পারেননি। এই দু:খ মোস্তাফিজের কী কখনও ঘুচবে?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে গিয়েছিলেন ভারতে। দেশটিতে করোনার দ্বিতীয় ঢেউয়ে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। যোগ হয়েছে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট। এমতাবস্থায় বন্ধ হয়ে যায় আইপিএল। 

ভারত থেকে দেশে ফিরে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন মোস্তাফিজ। করোনার হটস্পট ভারত থেকে আসায় তাদের কোয়ারেন্টিনের বিষয়ে ছাড় দিতে নারাজ বাংলাদেশ সরকার। এজন্য হোটেলবন্দি ঈদ কাটাতে হচ্ছে তাকে।

সম্প্রতি বেশ কয়েকটি সাক্ষাৎকারে মোস্তাফিজের বাড়ি ফেরার আকুতি ফুটে উঠেছে। এর আগে এমন বন্দি ঈদ কাটাননি তিনি। 

রাজধানীর কারওয়ান বাজারের একটি পাঁচ তারকা হোটেলে আছেন মোস্তাফিজ। সেখানে ১৪ দিনের কোয়ারেন্টিন পর্ব শেষে পরিবারের কাছে যেতে হবে। যদিও সঙ্গে নিজের স্ত্রী রয়েছেন, তবে এমন বন্দিদশা একেবারেই ভালো লাগছে না বাঁহাতি পেসারের। 

তবুও সমর্থকদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করেছেন মোস্তাফিজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছেন, সবাইকে ঈদের শুভেচ্ছা।

নিজের শেয়ার করা ছবিতে মুখে হাসি রাখলেও বিষণ্ণতার ছাপ স্পষ্ট। ভারাক্রান্ত হৃদয়ে মুস্তাফিজ লিখেছেন, ‘ঈদ মোবারক। সবাইকে ঈদের শুভেচ্ছা। সুরক্ষিত থাকুন, মাস্ক পরুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন।’

মন্তব্য লিখুন :