আফগানিস্তানের কাছ থেকে ম্যাচ ‘কিনেছে’ ভারত: পাক অভিনেত্রী

আফগানিস্তানের বিপক্ষে বিশাল জয়েও স্বস্তিতে নেই ভারত। একদিকে তাদের টিকে থাকা এখনও কঠিন। এ পরিস্থিতিতে শুক্রবার স্কটল্যান্ডের মুখোমুখি হবে ভারত।

এই ম্যাচ বিরাট কোহলিদের বিশাল বড় ব্যবধানে জিততে হবে। প্রতিটা ম্যাচই এখন কোহলিদের জন্য ‘ডু ওর ডাই’ ম্যাচ।

অন্যদিকে আফগানদের বিপক্ষে জয়টা প্রশ্নবিদ্ধ পাকিস্তান সমর্থকদের কাছে। তাদের দাবি, ভারত-আফগানিস্তান ম্যাচ পাতানো ছিল। যদিও এমন দাবির পক্ষে কোনো প্রমাণ পাওয়া যায়নি এখনও।

তবে পাক সমর্থকরা বলছেন, স্কটল্যান্ডকে গুঁড়িয়ে দিয়ে পাকিস্তানের বিপক্ষে দারুণ লড়াই করে হেরেছে আফগানিস্তান। এর পর নামিবিয়াকে উড়িয়ে দিয়েছে মোহাম্মদ নবিরা। কিন্তু এর পর ভারতের মুখোমুখি হতেই গোটা দলটি যেন খেলাই ভুলে গেল। উল্টো চিত্র ছিল ভারতীয় দলে। শুরু থেকে ছন্নছাড়া। পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে গোহারা হারের পর বিরাট কোহলিরা যেন ফর্ম ফিরে পেলেন আফগানদের সামনে পেয়েই। পাড়ার ক্রিকেটারদের মতো পিটিয়ে ছাতু বানালেন।

কিছু কিছু পাক সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দাবি করা হচ্ছে, আফগান বোর্ডের সঙ্গে ম্যাচ ফিক্সিং করেছে বিসিসিআই। ক্রিকেটের মতো ভদ্রলোকের খেলাকে নষ্ট করছে ভারতীয় বোর্ড।

এ তালিকায় নাম লিখিয়েছেন পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারিও। তিনি টুইট করেছেন, ‘বিসিসিআই দারুণ একটা ম্যাচ কিনে নিয়েছে।’

মন্তব্য লিখুন :